প্রসেনজিৎ বিশ্বাস, নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি: আজ ৩১-১০-২১ই; ফরিদপুর ,নগরকান্দা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের আচরণ বিধিমালা প্রতিপালনে লস্করদিয়া ও ডাঙ্গী ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় সকলকে ইউনিয়ন পরিষদ নির্বাচনী আচরণ বিধিমালা ২০১৬ মেনে সকলকে প্রচারণা চালানোর জন্য নির্দেশ প্রদান করা হয়।

মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, এন:এম:আব্দুল্লাহ- আল- মামুন ,নগরকান্দা, ফরিদপুর। অভিযানে সহযোগিতায় করেন নগরকান্দা থানা পুলিশ। লস্করদিয়া ইউনিয়ন এর লস্করদিয়া বাজার, গোড়াইল বাজার এ চেয়ারম্যান পদপ্রার্থী জনাব এস্কান্দার মাতুব্বর এর নির্বাচনী ক্যাম্পের আলোকসজ্জা বন্ধ করে দেওয়া হয় এবং সতর্ক করে অনুমোদিত ৩টি নির্বাচনী ক্যাম্প আজকের মধ্যেই সরিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়।

একই ইউনিয়নের বিন্নাতলী বাজারের সদস্য প্রার্থী জনাব হিরু ফকির ও জনাব আবদুস সালাম নান্নু মিয়ার এবং ডাঙ্গী ইউনিয়নের ভবুকদিয়া বাজারে চেয়ারম্যান প্রার্থী জনাব কাজী আবুল কালাম এর নির্বাচনী ক্যাম্পে সাটানো আঠা দিয়ে লাগানো নির্বাচনী পোস্টার অপসারণ করা হয়। এসময় সকলকে ইউনিয়ন পরিষদ নির্বাচনী আচরণ বিধিমালা মেনে সকল ধরনের কার্যক্রম নির্দেশ প্রদান করেন।